আজ বুধবার, ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমরা শেখ হাসিনার নির্দেশ পালন করছি’

সংবাদচর্চা রিপোর্ট:

পাট খাতে বিশেষ অবদান রাখার জন্য জাতীয় পাট দিবসে ১১টি ক্যাটাগরিতে ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কার তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (১৪ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় পাট দিবস ২০২৪’ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, আমরা পিছু হটবো না। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করে যাচ্ছি। পাট খাতকে পুনজাগরণ করেছে জননেত্রী শেখ হাসিনা। আমি যখন মন্ত্রী ছিলাম তখন থেকে পাট খাত এগিয়ে যাচ্ছে এবং পাটকল শ্রমিকদের সঞ্চয়পত্রের মাধ্যমে বেতন পরিশোধ করেছি। পরে বহুমুখী পাটপণ্য মেলা ফিতা কেটে উদ্বোধন করে পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবীর নানক, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, বস্ত্র ও পাট সচিব আব্দুর রউফ ,তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী ।

স্পন্সরেড আর্টিকেলঃ